,
সংবাদ শিরোনাম :

‘তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা মাটি চাপা পড়ে গেছে, নির্বাচন শেখ হাসিনার অধীনেই’

সময় সংলাপ ডেস্ক

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সফল স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন (এমপি) বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন জাতির জনক বন্ধবন্ধু কন্যা শেখ হাসিনার অধীনেই হবে। কারণ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা এখন মাটি চাপা পড়ে গেছে।

শনিবার বিকালে রাজধানীর উত্তরায় বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতাল পরিদর্শন শেষে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিদের সাথে মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন।

সাহারা খাতুন বলেন, সংবিধান অনুযায়ী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর সে নির্বাচনে আবারও আওয়ামী লীগই জয়ী হবে। সেজন্য দলের সবাইকে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে, দায়িত্ব পালন করতে হবে।’

স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট সাহারা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, বিএনপি বারবার বলছিল প্রধান বিচারপতিকে গৃহবন্দী করা হয়েছে, কিন্তু বিদেশে যাবার সময় বলে গেলেন তিনি স্বেচ্ছায় বিদেশ যাচ্ছেন। এভাবেই বিএনপি জামায়াত চক্র মিথ্যাচার করে। তারা জনগণকে বিভ্রান্তিতে ফেলে অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় আসতে চায়।

মোহাম্মদ নাসিম বলেন, দেশের জনগণ আজ অনেক সচেতন, তারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চায় বলেই সংবিধান বহির্ভূত কোন কাজ সমর্থন করবে না। সবাইকে মনে রাখতে হবে আর কোন ১৫ আগস্ট এদেশে সৃষ্টি করা যাবে না। কোন ধরনের ক্যু আর এদেশে ঘটবে না।

এ সময় সাহারা খাতুন উত্তরা অঞ্চলের মানুষের জন্য বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালকে পূর্ণাঙ্গ হাসপাতালে রূপান্তর করার দাবি জানালে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ হাসপাতালে রূপান্তরের আশ্বাস প্রদান করেন মোহাম্মদ নাসিম।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser