,
সংবাদ শিরোনাম :

২০ ঘণ্টা ধরে মৃত রোগী হাসপাতালের করিডরে!…বিস্তারিত

সময় সংলাপ ডেস্ক

বিশ ঘণ্টা ধরে লাশ হাসপাতালের করিডরে পড়ে রয়েছে কিন্তু ডাক্তার, নার্স কিছুই জানেন না। অথচ উল্টো মৃত ব্যক্তির নামে পালিয়ে যাওয়ার অভিযোগ তুলেন হাসপাতালের কর্তৃপক্ষরা।

ঘটনাটি ঘটেছে সোমবার ভারতের উত্তরবঙ্গের এক হাসপাতালে। আর এই নিয়েই মঙ্গলবার হাসপাতালে দেখা গিয়েছে হইচই। শনিবার রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন শিলিগুড়ির ডাবগ্রাম এলাকার প্রকাশ রাই। তাকে লোকজন হাসপাতালে ভর্তি করলে রোববার তার অফিসের লোকজন এসে তাকে দেখেও যায়। কিন্তু রোববার থেকে তাকে আর ওয়ার্ডে পাওয়া যায়নি, বরং হাসপাতাল জানায় তিনি পালিয়ে গেছেন। এদিকে অন্য এক ওয়ার্ডের রোগী আকাশ তামাং নামে এক রোগীর নামেও পালিয়ে যাওয়ার অভিযোগ ওঠে। পরবর্তীতে সোমবার প্রকাশের আত্মীয় এসে তাকে হাসপাতালের করিডরে মৃত অবস্থায় পায়।

তখন হাসপাতালের কর্তৃপক্ষ দাবি করে, তারা আকাশ তামাং নামে প্রকাশকে নতুন করে ভর্তি করেছিল, আর সেখানেই তার মৃত্যু হয়। কিন্তু তার না আকাশের নামে হওয়ায় তারা প্রকাশকে পলাতক ভেবেছিলেন। আর মৃত বলেই প্রকাশকে ময়না তদন্তের জন্য করিডরে রাখা হয়েছিল।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser