,
সংবাদ শিরোনাম :

পরীক্ষার দ্বিতীয় দিনে অনুপস্থিত ৬২ হাজার

সময় সংলাপ ডেস্ক

জেএসসি-জেডিসি পরীক্ষার দ্বিতীয় দিনে অনুপস্থিতি রেকর্ড সংখ্যাক। সব কয়টি বোর্ডে এদিন ৬১ হাজার ৯৮৯ জন পরীক্ষার্থী পরীক্ষা হলে অনুপস্থিত ছিলেন।
বুধবার প্রথম দিনে এই পরীক্ষায় সারাদেশে অনুপস্থিত ছিল ৬০ হাজার ৮৯৩ পরীক্ষার্থী।

আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত জেএসসিতে বাংলা দ্বিতীয় পত্র এবং জেডিসিতে আকাইদ ও ফিকহ বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পরীক্ষার নিয়ন্ত্রণ কেন্দ্র সূত্রে জানা গেছে, দ্বিতীয় দিন অষ্টম শ্রেণির এই পরীক্ষায় ২৩ লাখ ২৮ হাজার ৩৫৯ জন শিক্ষার্থী অংশ নেয়। এদিন ঢাকা বোর্ডে ১৩ হাজার ৮২৫ জন এবং রাজশাহী বোর্ডে চার হাজার ৮০০ জন শিক্ষার্থী অনুপস্থিত ছিল। এছাড়া কুমিল্লা বোর্ডে চার হাজার ৬৭০ জন, যশোরে চার হাজার ৯৫৫ জন, চট্টগ্রামে দুই হাজার ৯৩৯ জন, সিলেটে দুই হাজার ৪৩১ জন, বরিশালে তিন হাজার ৩৯৪ জন এবং দিনাজপুর বোর্ডে চার হাজার ৪৮২ জন শিক্ষার্থী অনুপস্থিত ছিল।

এছাড়া মাদরাসা বোর্ডে জেডিসিতে ২০ হাজার ৫৯৩ জন শিক্ষার্থী অনুপস্থিত ছিল বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। পরীক্ষায় নকলের দায়ে ঢাকা শিক্ষা বোর্ডে ১১ জন, মাদ্রাসা শিক্ষা বোর্ডে সাতজন এবং কুমিল্লা ও বরিশাল বোর্ডে একজন করে পরীক্ষার্থী বহিষ্কার হয়েছে।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser