,
সংবাদ শিরোনাম :

একসঙ্গে তিন নাটকে বিনোদন

সময় সংলাপ ডেস্ক

একটি ধারাবাহিক নাটকে ভাই বোনের চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে প্রথম একসঙ্গে কাজ করেন আফরান নিশো ও তানজিন তিশা। এরপর তারা দু’জন টুকটাক কাজ করলেও এবারই প্রথম টানা তিনটি কাজ একসঙ্গে করছেন। নাটক তিনটি যথাক্রমে নির্মাণ করছেন চন্দ্রদ্বীপ, মাহিন ও ইমন। এরমধ্যে চন্দ্রদ্বীপের নির্দেশনায় ‘রঙ ভালোবাসা অথবা সময়ের ইফেক্ট’ নাটকের কাজ শেষ করেছেন নিশো ও তিশা। আজ থেকে রাজধানীর তেজগাঁও ও উত্তরায় মাহমুদ মাহিনের নির্দেশনায় ‘বাঁক’ নাটকের কাজ শুরু করবেন। আগামীকাল সকালে একই নাটকের শুটিংয়ের জন্য চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা হবেন।চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এ নাটকের বাকি শুটিং হবে। রাজধানীতে ফিরে এসে নিশো ও তানজিন তিশা ইমনের নির্দেশনায় আরো একটি নাটকের কাজ করবেন।
এদিকে এ মাসেই স্বপন আহমেদের ‘ভবঘুরে’ চলচ্চিত্রে শুটিংয়ের জন্য দেশের বাইরে যাওয়ার কথা ছিল তানজিন তিশার। কিন্তু ভিসা হয়নি বলে এই চলচ্চিত্রে তার কাজ করা হচ্ছে না। তার বদলে এখন অভিনয় করবেন পূর্ণিমা। তানজিন তিশা বলেন, পূর্ণিমা আপু ‘ভবঘুরে’ চলচ্চিত্রে কাজ করছেন জেনে আমি খুশি হয়েছি। চলচ্চিত্রটি মুক্তি পেলে আমি হলে গিয়ে দেখবো। সত্যি বলতে কী আমি ভাগ্যের বাইরে গিয়ে কাজ করতে চাই না।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser