,
সংবাদ শিরোনাম :

বিএনপির সমাবেশ চলছে অনলাইন

সময় সংলাপ ডেস্ক

দীর্ঘ ১৯ মাসের বিরতির পর ডাকা বিএনপির সমাবেশ শুরু হয়েছে। ৭ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বেলা দেড়টায় আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হয়। মঞ্চে বক্তব্য রাখছেন বিএনপির কেন্দ্রীয় পর্যায়ের নেতারা। কিছুক্ষণের মধ্যেই বিএনপির চেয়ারপারসন সমাবেশস্থলে এসে উপস্থিত হবেন। এদিকে সকাল থেকে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সঙ্গে ব্যানার ফেস্টুনসহ অসংখ্য নেতাকর্মী ভীড় জমিয়েছেন সোহরাওয়ার্দী উদ্যানে। তবে সারাদেশ থেকে আসার পথে অনেক নেতাকর্মীকে বাধা দেয়া ও পুলিশের আটকের অভিযোগ করেছে বিএনপি।

বাধা পেলেও দুপুরের পর থেকে সোহরাওয়ার্দী উদ্যান ও আশপাশের এলাকায় নেতাকর্মীদের ঢল নেমেছে। সমাবেশে অংশ নিতে এখনও নেতাকর্মীরা বিভিন্ন সড়কে মিছিল নিয়ে সমাবেশের দিকে আসছেন। এদিকে সমাবেশ ঘিরে রাজধানী ও আশপাশের জেলায় গণপরিবহন বন্ধ করে দেয়ায় দুর্ভোগে পড়েছেন সাধারন মানুষ। সকাল থেকে ঢাকা ও আশপাশের জেলার সড়ক মহাসড়কে গণপরিবহনের সংখ্যা একেবারেই কম। কোথাও কোথাও বন্ধ করে দেয়া হয়েছে যান চলাচল।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser