,
সংবাদ শিরোনাম :

গুণীজন সংবর্ধনা দেয়া হলো ফেরদৌস ওয়াহিদকে বিনোদন

সময় সংলাপ ডেস্ক

শুক্রবার সিটি ব্যাংক এনএ বাংলাদেশ থেকে গুণীজন সংবর্ধনা দেওয়া হয় স্বনামধন্য সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদকে। ঢাকার পাঁচতারা হোটেল র‌্যাডিসন ওয়াটার গার্ডেনে এদিন সন্ধ্যায় ছিল গানে গানে গুণীজন সংবর্ধনার ১৪তম আসর। বিকাল সাড়ে চারটায় শুরু হওয়া অনুষ্ঠানের শুরুতেই ছিল সংবর্ধনা পাওয়া ব্যক্তির পরিবার ও কাছের মানুষের তাকে নিয়ে স্মৃতিচারণা। ফেরদৌস ওয়াহিদের হাতে পুরস্কার তুলে দেন দেশ বরেণ্য সুরকার আলাউদ্দীন আলী। সম্মাননা দেওয়ার সময় আরও উপস্থিত ছিলেন সিটিব্যাংক এনএ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও সিটি কান্ট্রি অফিসার এন রাজাশেকারান। সংবর্ধনা অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শেষে ছিল গান। শুরুতেই হাবিব ওয়াহিদ বাবার গাওয়া জনপ্রিয় গান ‘আগে যদি জানতাম’ গেয়ে শোনান।

এরপর ফেরদৌস ওয়াহিদের আরও ছয়টি গান গেয়ে শোনান। সংবর্ধনা পাওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ফেরদৌস ওয়াহিদ বলেন, আলাউদ্দীন আলী ভাইয়ের মতো সুর সম্রাটের হাত থেকে জীবনের এত বড় একটা সম্মাননা পাব, কল্পনা করিনি। সুর সম্রাটের হাত থেকে পুরস্কার পেলাম। এটি আমার পুরো জীবনের জন্য বিরাট অভিজ্ঞতা ও আনন্দের বিষয় হয়েই থাকবে।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser