,
সংবাদ শিরোনাম :

কেন এমন বিকিনি ব্লাউজের চাহিদা বাড়ছে মহিলাদের মধ্যে?

সময় সংলাপ ডেস্ক

দেশি ফ্যাশন হোক বা বিদেশি ফ্যাশন৷ ফ্যাশনে সিনেপর্দার প্রভাব রয়েছে বরাবরই। আর এ ব্যাপারে সব থেকে এগিয়ে যেন বলিউড বিগিজরা।

সিনেমার পর্দায় তাঁরা যা যা পরছেন চট করে সেটাই ছড়িয়ে যাচ্ছে ফ্যাশন তালিকায়৷ বছর খানেক যেমন দীপিকা পাড়ুকোনের ছবি ‘লাভ আজকাল’-এর হাত ধরে ফ্যাশন বাজারে এন্ট্রি নিল বড় ঘেরওয়ালা চুড়িদার ও লেগইনস।

‘লাগা চুনড়ি পে দাগ’ ছবির রানি মুখোপাধ্যায়ের হাত ধরে ফ্যাশন মন্তরে এন্ট্রি নিল পাটিয়ালা পাজামা৷এমনকি ক্রিকেট কমেন্ট্রির ঘর থেকে ফ্যাশনে ঢুকে পড়ল মন্দিরা বেদি কাট্ ব্লাউজও।

তবে এবার গরম পড়তে পড়তে না পড়তে, বসন্তের হাওয়া যাতে সোজা গায়ে এসে পরে তারই ব্যবস্থা করে এবার বলিউড ফ্যাশনে হাজির বিকিনি ব্লাউজ।

সিনেপর্দায় বিকিনি ব্লাউজের শুরুটা শুরু হয় দীপিকা পাড়ুকোন ও করিনার হাত ধরে। বলা ভাল শরীর ধরে৷‘বাচনা অ্যায় হাসিনো’ ছবিতে দীপিকা এবং ‘থ্রি ইডিয়টস’, ‘বডিগার্ড ’ ছবি থেকে করিনা ফ্যাশনে নিয়ে আসেন বিকিনি ব্লাউজের রমরমা।

এরপর একে একে বিপাশা বসু, সোনম কাপুর, মল্লিকা শেরাওয়াত, ঐশ্বর্য রাই, অনুষ্কা শর্মা, ক্যাটরিনা কইফের মতো বলিউড বেবিরা বক্ষ গলাতে শুরু করেন বিকিনি ব্লাউজে।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser