,
সংবাদ শিরোনাম :

আনিসুল হকের অবস্থা অপরিবর্তিত

সময় সংলাপ ডেস্ক

লন্ডনে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। শারীরিক অবস্থার উন্নতি না হওয়াতে এখনো তাকে আইসিইউতে রাখা হয়েছে বলে জানিয়েছেন মেয়রের একান্ত সচিব মিজানুর রহমান। তিনি বলেন, হঠাৎ করেই মেয়রের অসুস্থতা বাড়ায় তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই তার চিকিৎসা চলছে। নাতির জন্ম উপলক্ষে লন্ডনে যাওয়ার পর গত ৪ঠা আগস্ট অসুস্থ হয়ে পড়লে লন্ডনের একটি হাসপাতালে ভর্তি করা হয় আনিসুল হককে। পরে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

সেখানকার চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে জানান, মস্তিষ্কের রক্তনালীতে প্রদাহজনিত সেরিব্রাল ভাসকুলাইটিস সমস্যায় ভুগছেন তিনি। আইসিইউতে চিকিৎসা নিয়ে অবস্থার উন্নতি হলে গত ৩১শে অক্টোবর তাকে আইসিইউ থেকে রিহ্যাবিলিটেশনে স্থানান্তর করা হয় বলে সিটি করপোরেশনের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছিল। মঙ্গলবার রক্তে সংক্রমণ ধরা পড়ায় তাকে আবার আইসিইউতে নেয়া হয়।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser