,
সংবাদ শিরোনাম :

দেশে আগাম নির্বাচনের কোনো সম্ভাবনা নেই’

সময় সংলাপ ডেস্ক

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, দেশে আগাম নির্বাচনের কোনো সম্ভাবনা নেই, বর্তমান সরকারের মেয়াদকাল সম্পূর্ণ হওয়ার পর সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।

আজ বৃহস্পতিবার বাম দলগুলোর ডাকা হরতালের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন ও সমাবেশে তিনি এ কথা বলেন। বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এই মানবন্ধন ও সামবেশের আয়োজন করে।

কামরুল ইসলাম বলেন, নির্বাচন কমিশনের (ইসি) পক্ষ থেকে হঠাৎ করে বলা হলো ইসি আগাম নির্বাচনের জন্য প্রস্তুত। আমি স্পষ্ট করে বলে দিতে চাই, দেশে কোনো আগাম নির্বাচনের সম্ভাবনা নেই। সংবিধান অনুযায়ী আগামী বছরের ডিসেম্বর মাসে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচন নিয়ে বিএনপির বিভিন্ন বক্তব্যের সমালোচনা করে খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি চাতক পাখির মতো বিদেশি প্রভুদের কাছে বিভিন্ন দাবি-দাওয়া করছে। তারা মনে করছে তাদের বিদেশি প্রভুরা তাদের দাবিদাওয়া সংরক্ষণ করবে। তারা বোকার স্বর্গে বসবাস করছে। তাদের অযৌক্তিক কোনো দাবি কোনোদিনই মানা হবে না।

হাছান মাহমুদ বলেন, বাম দলগুলোর ডাকা হরতালে ঘি দিয়েছে বিএনপি। পাকিস্তান ও শ্রীলংকার তুলনায় বাংলাদেশে বিদ্যুতের দাম কম। এছাড়া মিনিমাম বিলের প্রথাও তুলে দেওয়া হয়েছে। এতে করে ২৯ লাখ নিম্ন আয়ের বিদ্যুৎ গ্রাহকের বিল কমে গেছে। তাহলে কেন এই হরতাল?

আগামী নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, বর্তমান সরকার ৫ বছরের জন্য নির্বাচিত হয়ে এসেছে। সংবিধান অনুযায়ী যথাসময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন নিয়ে কারো আবদার পূরণের জন্য কিছু হবে না, যা হবে সংবিধান অনুযায়ী। বাসস


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser