,
সংবাদ শিরোনাম :

পাবনায় ভূমিমন্ত্রীর ছেলের নেতৃত্বে চার সাংবাদিককে মারধর

সময় সংলাপ ডেস্ক

পাবনার ঈশ্বরদীতে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর হামলা করেছে ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমাল ও তার অনুসারীরা। তারা সাংবাদিকদের বেধড়ক পিটিয়ে আহত করে। ঘটনায় ৩ টিভি সাংবাদিক গুরুতর আহত হন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বিকালে এই ঘটনা ঘটে। এ সময় তারা ল্যাপটপ, মোটরসাইকেল ও ক্যামেরা ভাঙচুর করেছে। আহতরা হলেন- সময় টিভি ও বাংলাদেশ প্রতিদিনের পাবনা প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ, এটিএন নিউজের পাবনা প্রতিনিধি রিজভী রাইসুল জয়, ডিবিসি নিউজের পাবনা প্রতিনিধি পার্থ হাসান ও ক্যামেরাপারসন মিলন হোসেন। আহত সাংবাদিকরা জানান, পাবনা শহর থেকে একদল সাংবাদিক প্রধানমন্ত্রীর আগমনের সংবাদ সংগ্রহের জন্য ঈশ্বরদী যান। বিকাল ৪টার দিকে ঈশ্বরদী এলাকায় আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ- কমিটির সম্পাদক অ্যাডভোকেট রবিউল আলম বুদুর প্রচার গাড়িতে হামলা ও ভাঙচুর করে ভূমিমন্ত্রীর ছেলে তমাল ও তার অনুসারী যুবলীগের নেতা-কর্মীরা। এ সময় ভাঙচুর ও হামলাদৃশ্য ভিডিও ক্যামেরায় ধারণ করার সময় তারা সাংবাদিকদের ওপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে। পরে তাদের আহতাবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ঘটনার খবর পেয়ে হাসপাতালে আহত সাংবাদিকদের দেখতে যান পাবনায় কর্মরত সাংবাদিকরা। পরে হাসপাতাল চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন তারা। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে শহরের প্রধান আবদুল হামিদ সড়ক অবরোধ করে ট্রাফিক মোড়ে প্রতিবাদ সভা করে। এ সময় জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানিয়ে বক্তব্য দেন, প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সহ-সভাপতি কামাল সিদ্দিকী, সম্পাদক আঁখি নূর ইসলাম রেমন, সাবেক সম্পাদক উৎপল মির্জা, এবিএম ফজলুর রহমান, বিটিভি প্রতিনিধি আবদুল মতীন খান প্রমুখ। সমাবেশ থেকে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে তিনদিন কালোব্যাজ ধারণ ও ভূমিমন্ত্রীর সকল সংবাদ বয়কটের ঘোষণা দেন সাংবাদিক নেতারা।
পাবনা পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম আহত সাংবাদিকদের পাবনা জেনারেল হাসপাতালে দেখতে গিয়ে জানান, অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হবে।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser