,
সংবাদ শিরোনাম :

আমেরিকা-কানাডায় যাচ্ছে ‘হালদা’

সময় সংলাপ ডেস্ক

দেশের ছবি বিদেশের বিভিন্ন দেশ ও সিনেমা হলে মুক্তি দেয়া এখন প্রায় ডালভাত হয়ে গেছে। কদিন আগেই তো দীপংকর দীপন পরিচালিত বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ছবি ‘ঢাকা অ্যাটাক’ কাঁপিয়ে এসেছে ইউরোপের বিভিন্ন দেশ। চলছে এখনও।

তারই ধারাবাহিকতায় এবার বিদেশ পাড়ি দিচ্ছে তৌকীর আহমেদ পরিচালিত ছবি ‘হালদা’। আমেরিকা, কানাডা, ওমান এবং আরব-আমিরাতের ২০টি প্রেক্ষাগৃহে বাণিজ্যিক ভাবে প্রদর্শনের জন্য যাচ্ছে ছবিটি।

এ তথ্য জানিয়েছে আন্তর্জাতিক পরিবেশক সংস্থা স্বপ্ন স্কেয়ারক্রো ইনক। আগামী ৮ ডিসেম্বর থেকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক, লস অ্যাঞ্জেলস, ডালাস, ফ্লোরিডা ও ভার্জিনিয়ার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হালদা’। একই দিনে ছবিটি মুক্তি পাচ্ছে কানাডার টরন্টো আর মিসিসাগা শহরে। ১৯ জানুয়ারি মুক্তি পাবে দেশটির এডমন্টন (প্রথমবারের মত), ক্যালগেরি এবং উইনিপেগ শহরের তিনটি প্রেক্ষাগৃহে।

অন্যদিকে ৮ ডিসেম্বর আমেরিকা, কানাডা ছাড়াও ‘হালদা’মুক্তি পাচ্ছে ওমানের চারটি প্রেক্ষাগৃহে। এর পর পর্যায়ক্রমে সংযুক্ত আরব আমিরাতের ছয়টি শহরেও ছবিটি মুক্তির কথা রয়েছে।

এদিকে, গত ১ ডিসেম্বর শুক্রবার সারা দেশের ৮১টি সিনেমা হলে মুক্তি পেয়েছে তৌকীর আহমেদ পরিচালিত ও প্রযোজিত ছবি ‘হালদা’। এশিয়ার একমাত্র প্রাকৃতিক মৎস প্রজনন কেন্দ্র হালদা নদী ও এর দুই পাড়ের জেলেদের জীবন কাহিনি নিয়ে নির্মিত ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, ফজলুর রহমান বাবু ও রুনা খান প্রমুখ।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser