,
সংবাদ শিরোনাম :

দুইয়ের আশা বাঁচিয়ে রাখল খুলনা টাইটানস

সময় সংলাপ ডেস্ক

বিপিএলে নিজেদের শেষ ও গুরুত্বপূর্ণ ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে দুই নম্বরে থাকার আশা বাঁচিয়ে রাখল মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটানস। ম্যাচে ১৪ রানের জয় পায় খুলনা।

খুলনার দেওয়া ১৭৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৬০ রান করে কুমিল্লা। ব্যাটিংয়ে নেমে শুরুতেই প্রথমবারের মত সুযোগ পাওয়া সুলোমন মিরের উইকেট হারায় কুমিল্লা। এরপর ইমরুলকে সাথে নিয়ে প্রাথমিক ধাক্কা সামাল দেন তামিম। দুজনে মিলে ৬৩ রানের জুটি গড়ে দলকে ভালো অবস্থানে নিয়ে যান। এরপরই ছন্দপতন।

দলীয় ৬৪ রানে ব্যক্তিগত ২০ রান করে ইমরুল আউট হওয়ার পর এক ওভার বিরতি দিয়ে তামিমও ফিরে যান সাজঘরে। এরপর সোয়েব মালিক ও জন বাটলার মিলে কিছুটা প্রতিরোধের চেষ্টা করলেও সেটা থামিয়ে দেন হাওয়েল। দলীয় ৯০ রানের মাথায় বাটলারকে (১১) ফিরিয়ে প্রতিরোধ ভাঙ্গেন তিনি।

এরপর মালিকের সাথে স্যামুয়েলস মিলে ৩৭ রানের জুটি গড়ে কুমিল্লার আশা বাঁচিয়ে রাখেন।

কিন্তু ইরফান ও আবু জায়েদের তোপে সেই স্বপ্ন মিলিয়ে যেতেও সময় লাগেনি ভিক্টোরিয়ান্সের। ২৩ বলে ৩৬ রান করা মালিককে প্রথমে ফেরান ইরফান। এরপর জোড়া আঘাতে জায়েদ ফেরান গ্রায়েম ক্রেমার ও রাকিবুল হাসানকে। তাই স্যামুয়েলেসের ১৬ বলে ২৫ রানের অপরাজিত ইনিংসটি কাজে আসেনি কুমিল্লার জন্য। এই জয়ে পয়েন্ট তালিকার দুই নম্বরেই রইল খুলনা।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser