,
সংবাদ শিরোনাম :

দুপুরে কুমিল্লার মুখোমুখি খুলনা

সময় সংলাপ ডেস্ক

দুই দলেরই শেষ চার নিশ্চিত হয়ে গেছে এরই মধ্যে। এমনকি এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সবার আগে সুপার ফোর নিশ্চিত করা দল দুটির নাম- কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও খুলনা টাইটান্স। লিগ পর্ব প্রায় শেষের দিকে। সেরা চারের লড়াই শুরুর আগে বাকী মাত্র চার ম্যাচ। যার একটিতে মঙ্গলবার দুপুরে মুখোমুখি হতে যাচ্ছে তামিম ইকবালের কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে বেলা ১টায় শুরু হবে ম্যাচটি।

শেষ যে কটি ম্যাচ বাকী বিপিএলে, সেখানে আকর্ষণ বলতে দুই নম্বরের অবস্থান নিশ্চিত করা। শীর্ষ চার দলের মধ্যে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ২টি ম্যাচ বাকী। অন্য দলগুলোর ১টি করে। তবে দুই ম্যাচ হাতে রেখেই দলটির শীর্ষস্থান নিশ্চিত হয়ে আছে। যদি তারা মঙ্গলবার খুলনা এবং বুধবার সিলেট সিক্সার্সের কাছে হারেও। ১০ ম্যাচে ৮ জয় ও ২ পরাজয়ে ১৬ পয়েন্ট তাদের।’]’

তবে সেরা চারের বাকী তিন দল ঢাকা ডায়নামাইটস, খুলনা টাইটান্স ও রংপুর রাইডার্সের মধ্যে লড়াই এখন দুই নম্বর স্থানটির জন্য। দুইয়ে থাকার সবচেয়ে বড় সুবিধা, ফাইনালে উঠার লড়াইয়ে একবার হেরে গেলেও সুযোগ থাকবে। কোয়ালিফাইং ম্যাচে জয়ী দল সরাসরি যাবে ফাইনালে। হারা দল খেলবে এলিমিনেটর ম্যাচে জয়ী দলের সঙ্গে। তাই দুই নম্বর নিশ্চিত করতে কে না চাইবে।

এই দুইয়ে থাকার লড়াইয়ে সবচেয়ে বেশি এগিয়ে ডাকা ডায়নামাইটস। ১১ ম্যাচে ৬ জয় আর ৪ হারে ১৩ পয়েন্ট তাদের। ১ ম্যাচ তাদের বৃষ্টিতে ভেসে যায়। বুধবার রংপুরের বিপক্ষে জয় পেলেই দুই নম্বর নিশ্চিত হবে তাদের। তবে হেরে গেলে সুযোগ থাকবে খুলনা ও রংপুরের। আর সেই সুযোগ গ্রহণ করতে হলে মঙ্গলবার কুমিল্লার বিপক্ষে জয় পেতে হবে খুলনাকে। এরপর ঢাকার হার কামনায় চেয়ে থাকতে হবে। ঢাকার মতোই সমান ম্যাচে সমান পয়েন্ট খুলনার। ১১ ম্যাচে ৬ জয়, ৪ হার ও বৃষ্টিতে ভেসে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে মোট ১৩ পয়েন্ট।

সেরা দুইয়ে থাকার সুযোগটা নিতে খুলনা তাই জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নামবে। তবে কুমিল্লা এবার দুরন্ত একটি দল। দেখার বিষয় তাই খুলনার বিপক্ষে ম্যাচটি তাদের কেমন হয়।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser