,
সংবাদ শিরোনাম :

নায়িকা হওয়ার স্বপ্নে বিভোর তানজিন তিশা

সময় সংলাপ ডেস্ক

কুসুমের আজন্ম সাধ নায়িকা হওয়ার। তার গ্রামে বড় এক পরিচালক শুটিংয়ের জন্য টিম নিয়ে এলে সে জানতে পারে দুই লাখ টাকা জোগাড় করলে তার নায়িকা হওয়ার স্বপ্ন অনেকাংশে পূরণ হয়ে যাবে। নায়িকা হওয়ার স্বপ্নে বিভোর কুসুম একসময় ন্যায়নীতি ভুলে নিজের মায়ের গয়না চুরি করে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। তবে বাস্তবে নয়, এটি তানজিন তিশা অভিনীত ‘মন জুড়ে’ শীর্ষক একটি নাটকের গল্প। নাটকটিতে তানজিন তিশা অভিনয় করেছেন কুসুম চরিত্রে। জাফরিন সাদিয়ার মূল ভাবনায় এটি পরিচালনা করেছেন রাহাত মাহমুদ।

এতে আরো অভিনয় করেছেন তৌসিফ, তালহা খান, কাজী উজ্জল, শিল্পী সরকার অপু, সামির, আদৃতা ও অন্যান্য। নাটকে কুসুম চরিত্র সম্পর্কে তানজিন তিশা বলেন, আমাদের দেশের অনেক তরুণীর এমন স্বপ্ন রয়েছে। স্বপ্ন পূরণে তারা অনেক সময় ভুল পথে পা বাড়ায়। গল্পে সেই স্বপ্ন পূরণ ও বাধা বিপত্তির চিত্রটি তুলে ধরা হয়েছে। এদিকে সম্প্রতি খণ্ড নাটকের বাইরে তিশা কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ শিরোনামের একটি ধারাবাহিকে কাজ শুরু করেছেন। এটি সম্পর্কে তিশা বলেন, সত্যি বলতে আমি ধারাবাহিকে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। তবে কাছের কয়েক জন মানুষের অনুরোধে এই ধারাবাহিকের কাজ করছি। সম্প্রতি প্রকাশিত তানজিন তিশা অভিনীত ‘আঙ্গুল ছুঁয়েছে আঙ্গুল’ শিরোনামের মিউজিক ভিডিওটি দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। এই মিউজিক ভিডিওতে তিশা জুটি বেঁধেছেন দর্শকপ্রিয় অভিনেতা সিয়ামের সঙ্গে। এটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser