,
সংবাদ শিরোনাম :

চট্টগ্রাম আবাহনী ড্রয়ের দিনে জয় পেল ঢাকা আবাহনী

সময় সংলাপ ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মঙ্গলবার দিনের প্রথম ম্যাচে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ২-২ গোলে ড্র করেছে শেখ রাসেল। এ ছাড়া দিনের দ্বিতীয় ম্যাচে টিম বিজেএমসির বিপক্ষে ৪-১ গোলে জয় পেয়েছে ঢাকা আবাহনী।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় ম্যাচের ষষ্ঠ মিনিটেই মোনায়েম খান রাজুর গোলে এগিয়ে যায় শেখ রাসেল। শুরুতেই পিছিয়ে পড়া চট্টগ্রাম আবাহনী সমতায় ফেরার জন্য মরিয়া হয়ে খেলতে থাকে এবং প্রথমার্ধ শেষ হওয়ার ২ মিনিট আগে লিওনেল সেইন্ট প্রিয়াক্সের গোলে সমতায় ফেরে তারা। এ সময় মোহাম্মদ আবদুল্লাহর নেয়া ফ্রি কিক থেকে ডি বক্সের ভেতরে বল পেয়ে শেখ রাসেলের গোলমুখে জোরালো শট নেন প্রিয়াক্স। তার শট শেখ রাসেলের গোলরক্ষককে পরাস্ত করলে সমতায় ফেরে চট্টগ্রামের দলটি। ১-১ গোলের সমতা নিয়ে প্রথমার্ধ শেষ করা চট্টগ্রাম আবাহনী বিরতির পর বেশ গোছানো ফুটবল খেললেও কাঙ্খিত গোল পেতে ম্যাচের ৮৩তম মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় তাদের। এ সময় হেড থেকে গোল করে চট্টগ্রামকে এগিয়ে নেন জাহিদ হোসেন। তবে সমতায় ফিরতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি শেখ রাসেলের। ম্যাচের ৮৮তম মিনিটে হেড থেকে দুর্দান্ত এক গোল করে শেখ রাসেলকে সমতায় ফেরান জ্যাক ফ্রানচয়েস। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে উভয় দল। এদিন ড্র করলেও ১৫ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে বর্তমানে চলতি বিপিএলের পয়েন্ট টেবিলে সবার শীর্ষে রয়েছে চট্টগ্রাম আবাহনী।

অন্যদিকে মঙ্গলবার দিনের অন্য ম্যাচে টিম বিজেএমসির বিপক্ষে ৪-১ গোলে জয় পেয়েছে ঢাকা আবাহনী। ঢাকা আবাহনীর হয়ে এদিন গোল করেছেন নাসির উদ্দিন চৌধুরী, সানডে নোয়াদিয়ালো, এমেকা এবং মোহাম্মদ ইমন। টিম বিজেএমসির হয়ে একমাত্র গোল করেছেন কিংসলে অসহিয়োকা।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser