,
সংবাদ শিরোনাম :

টাইগার জিন্দা হ্যায়’ ছবিটির মুক্তির দিন ঘনিয়ে আসছে

সময় সংলাপ ডেস্ক

টাইগার জিন্দা হ্যায়’ ছবিটির মুক্তির দিন ঘনিয়ে আসছে। তাই বেশ জোরেশোরেই এর প্রচারে নেমেছেন ছবিটির কেন্দ্রীয় দুই চরিত্র সালমান খান ও ক্যাটরিনা কাইফ। প্রচারের অংশ হিসেবে সম্প্রতি রেমো ডি সুজা ও টেরেন্স লুইসের নাচের শো ‘ড্যান্স চ্যাম্পিয়ন্স’-এ গিয়েছিলেন সালমান-ক্যাটরিনা। সেখানে সালমানের ‘তেরে নাম’ (২০০৩) ছবির রোমান্টিক গানের সঙ্গে প্রতিযোগীদের নাচের প্রদর্শনী দেখে আর চোখের জল ধরে রাখতে পারেননি ক্যাটরিনা।

মুম্বাই মিররের সূত্রের বরাত দিয়ে ডিএনএ ইন্ডিয়া জানায়, সালমান খান ও ভূমিকা চাওলা অভিনীত ব্যর্থ প্রেমের ছবি ‘তেরে নাম’-এর রোমান্টিক গানের সঙ্গে প্রতিযোগীদের নাচ দেখে আবেগআপ্লুত হয়ে পড়েন ক্যাটরিনা। শোটির শুটিং চলাকালেই কেঁদে ফেলেন তিনি। ক্যাটরিনার জন্য শোটির শুটিং ১০ মিনিট বন্ধ রাখা হয়। পরে তাঁকে স্বাভাবিক হতে সাহায্য করেন সালমান।

এ ছাড়া ভক্তদের আবদার মেটাতে মঞ্চে নাচ প্রদর্শনও করেন সালমান। গত বছর মুক্তি পাওয়া ‘সুলতান’ ছবির গানের সঙ্গে নাচ প্রদর্শন করতে দেখা যায় তাঁকে। সূত্রটি আরো জানায়, সালমানের সঙ্গে পরে রেমোও যোগ দেন। নাচ শেষে সালমান জানান, সুলতান ছবির নাচের এই মুদ্রাগুলো ঠিকঠাক করে তুলতে তাঁর ১৫-২০ দিন সময় লেগেছিল।

২০১২ সালের ব্লকবাস্টার হিট ‘এক থা টাইগারে’র দ্বিতীয় পর্ব হিসেবে নির্মিত হচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’। প্রথম ছবিটি কবির খান পরিচালনা করলেও এবারের ছবিটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। তবে গতবারের মতো এবারও ছবিটির প্রযোজনায় থাকছে যশরাজ ফিল্মস। ছবিটির শুটিং হয়েছে মরক্কো, গ্রিস ও অস্ট্রিয়ায়। বড়দিনকে কেন্দ্র করে চলতি বছরের ২২ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser