,
সংবাদ শিরোনাম :

লিটনের প্রথম অর্ধশতক

সময় সংলাপ ডেস্ক

আসরের ৯ ইনিংসে ২০ রানের কোঠায় পৌঁছেন তিনি ছয়বার। এর পাঁচবার উইকেট খোয়ান ব্যক্তিগত ২১ থেকে ২৩ রানে। একবার করেন ৩৪ রান। তবে মোক্ষম সময়ে বড় ইনিংস খেললেন লিটন কুমার দাস। সিলেট সিক্সার্সের বিপক্ষে ম্যাচে লিটনের ব্যাট থেকে এলো ৬৫ রানের ইনিংস। ৪৩ বলের ইনিংসে ৬টি চার ও তিনটি ছক্কা হাঁকান কুৃমিল্লা ভিক্টোরিয়ানসের এ ওপেনার।

ঘরোয়া টি-টোয়েন্টি আসর বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) বুধবার দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে ফিল্ডিং বেছে নেন সিলেট সিক্সার্স অধিনায়ক নাসির হোসেন। কুমিল্লার নিয়মিত  অধিনায়ক তামিম ইকবালের অনপুস্থিতে ওপেনিংয়ে সুযোগ পান জস বাটলার। তবে ব্যক্তিগত ৩ রানে উইকেট খোয়ান কুমিল্লা ভিক্টোরিয়ানসের এ ইংলিশ ব্যাটসম্যান। আর ইনফর্ম ব্যাটসম্যান ইমরুল কায়েসের বিদায়ে ৩৭/২ সংগ্রহ নিয়ে চাপে পড়ে কুমিল্লা। তবে তৃতীয় উইকেটে ক্যারিবীয় ব্যাটসম্যান মারলন স্যামুয়েলসের সঙ্গে ৮৩ রানের জুটি গড়েন লিটন। নিজের উইকেট দেয়ার আগে ৪৫ বলে ৫৫ রান করেন স্যামুয়েলস। এতে ১৭০/৪ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করে কুমিল্লা ভিক্টোরিয়ানস।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser