,
সংবাদ শিরোনাম :

ভেনেজুয়েলায় নির্বাচনে অংশ নিতে পারবে না বিরোধী দল

সময় সংলাপ ডেস্ক

ভেনেজুয়েলার প্রেসিডেন্ট নিকোলাস মাদুরো বলেছেন, দেশের প্রধান বিরোধী দলগুলো পরবর্তী প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নিতে পারবে না। রোববারের মেয়র নির্বাচনে যেসব দল অংশ নিয়েছে তারাই কেবল প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নিতে পারবে বলে উল্লেখ করেছেন মাদুরো।

জাস্টিস ফার্স্ট, পপুলার উইল এবং ডেমোক্রেট অ্যাকশন পার্টির নেতারা মেয়র নির্বাচনের ভোটকে পক্ষপাতদুষ্ট উল্লেখ করে ভোট বর্জন করেন। কিন্তু নির্বাচন প্রক্রিয়াকে সম্পূর্ণ নির্ভযোগ্য বলে উল্লেখ করেছেন প্রেসিডেন্ট মাদুরো।

রোববার এক বিবৃতিতে মাদুরো বলেন, বিরোধী দলগুলো রাজনৈতিক মানচিত্র থেকে বিলীন হয়ে গেছেন। তিনি বলেন, যে দলটি আজ নির্বাচন বয়কট করে ভোটে অংশ নেয়নি তারা আর কোনো নির্বাচনেই অংশ নিতে পারবে না।

অক্টোবরেই তিনটি বিরোধী দল ঘোষণা দিয়েছিল যে তারা রোববারের মেয়র নির্বাচন বয়কট করবে। তিনশোর বেশি শহরে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মাদুরোর সোস্যালিস্ট পার্টি বড় ধরনের জয় পাবে বলে আশা করা হচ্ছে।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser