,
সংবাদ শিরোনাম :

বিএনপি কার্যালয়ে ভাঙচুর, অগ্নিসংযোগ

সময় সংলাপ ডেস্ক

গাংনীতে বিএনপির কার্যালয়ে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে দলটি। এ সময় আসবাবপত্র ভাঙচুর ও অগ্নিসংযোগ করে আসবাবপত্র পোড়ানো হয়েছে বলে বিএনপি নেতাকর্মীরা অভিযোগ করেছেন। মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন বলেন, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে তার গাংনীস্থ কার্যালয়ে এ হামলা ও অগ্নিসংযোগ করা হয়েছে। একই সময়ে গাংনী উপজেলা বিএনপির কার্যালয়ে যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা হামলা চালিয়েছে বলে দাবী করেছেন উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হক।
জাভেদ মাসুদ মিল্টন মোবাইলফোনে জানান, যুবলীগ-ছাত্রলীগের নেতা-কর্মীরা হঠাৎ আমার অফিসে হামলা করে। এ সময় তারা অফিসের আসবাবপত্র রাস্তায় নিয়ে আগুন লাগিয়ে পুড়িয়েছে। এ ব্যাপারে গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশারফ হোসেন জানান, সন্ধ্যায় যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা গাংনী উপজেলা শহরে একটি মিছিল বের করার জন্য প্রস্তুতি নিচ্ছিল। এ সময় বিএনপির নেতা-কর্মীরা তাদের অফিসের মধ্যে থেকে ইট-পাটকেল মারতে থাকে। এ সময় ছাত্রলীগ কর্মী সজিব আহত হয়। পরে যুবলীগ-ছাত্রলীগের নেতা-কর্মীরা প্রতিহত করার জন্য বিএনপির অফিসে হামলা করতে গেলে, তাদেরকে নিয়ন্ত্রণ করেছি।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, সন্ধ্যায় কিছু উচ্ছৃঙ্খল ছেলেরা বিএনপি অফিসে হামলা করেছে। তবে পুলিশ পৌঁছানোর আগেই তারা ঘটনাস্থল ত্যাগ করে।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser