,
সংবাদ শিরোনাম :

মহান বিজয় দিবসে স্মৃতিসৌধে প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

সময় সংলাপ ডেস্ক

মহান বিজয় দিবসে সাভার জাতীয় স্মৃতিসৌধে একাত্তরের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আজ শনিবার সকাল সাড়ে ছয়টার দিকে বিভিন্ন দেশের কূটনীতিক এবং সামরিক-বেসামরিক পদস্থ কর্মকর্তাদের নিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী স্মৃতিসৌধে প্রবেশ করেন। একটু পরই তারা স্মৃতিসৌধের বেদিতে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
পরে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদ শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।
এ ছাড়া শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে জাতীয় স্মৃতিসৌধে সর্বস্তরের মানুষের ঢল নেমেছে। শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে বাঙালি জাতি স্মরণ করছে তার বীর সন্তানদের।
মহান বিজয় দিবসে উপলক্ষে পৃথক বাণীতে প্রেসিডেন্ট মো.আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জাতীয় সংসদে বিরোধী দলের নেতা রওশন এরশাদ দেশবাসীকে অভিনন্দন জানিয়েছেন। এ ছাড়া বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াও বিজয় দিবস উপলক্ষে বাণী দিয়েছেন।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser