,
সংবাদ শিরোনাম :

ফাইনালে সাকিবদের কেরালা কিংস

সময় সংলাপ ডেস্ক

টি-১০ লিগের প্রথম সেমিফাইনালে মারাঠা অ্যারাবিয়ান্সকে ৫ উইকেটে হারিয়ে ফাইনালে উঠেছে সাকিব-পোলার্ডদের কেরালা কিংস।

রোববার শারজাতে সেমিফাইনালে প্রথমে ব্যাট করতে নেমে ১০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯৭ রান করে। ৯৮ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে অধিনায়ক ইয়ান মরগানের অনবদ্য ৫৩ রানের ইনিংসে ভর করে ৫ উইকেটে জয় পায় কেরালা। নিশ্চিত করে টি-১০ লিগের প্রথম আসরের ফাইনাল। বাংলাদেশ সময় রাত ১১টা ৩০ মিনিটে অপর দুই সেমিফাইনালিস্ট পাখতুন্স অথবা পাঞ্জাবি লিজেন্ডেসের মুখোমুখি হবে সাকিবদের কেরালা কিংস।

ব্যাট হাতে কেরালার হয়ে অধিনায়ক ইয়ান মরগান ৩২ বলে ৪টি চার ও সমান সংখ্যক ছক্কায় ৫৩ রান করেন। ১৭টি রান করেন স্টার্লিং। ১৬টি রান আসে চাদউইক ওয়ালটনের ব্যাট থেকে।

তার আগে বল হাতে মারাঠা অ্যারাবিয়ান্সের ব্যাটিংয়ের লাগাম টেনে ধরেন কেরালা কিংসের সোহেল তানভীর, লিয়াম প্লাঙ্কেট ও রায়াত এমরিত। সোহেল তানভীর ২ ওভার বল করে ১২ রান দিয়ে ৩ উইকেট নেন। প্লাঙ্কেট ২ ওভারে ২৮ রান দিয়ে নেন ২ উইকেট। এমরিত ২ ওভারে ১৬ রান দিয়ে নেন ২ উইকেট।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser