,
সংবাদ শিরোনাম :

বিয়ের কথা ভাবছেন না প্রভাস

সময় সংলাপ ডেস্ক

বাহুবলী চলচ্চিত্রটির সাফল্যের পর এর নায়ক প্রভাসের সুখবর যেন শেষই হচ্ছে না। এমনকি নামিদামি বলিউড তারকাদের থেকে জনপ্রিয়তায় কয়েকগুণ এগিয়ে দিয়েছে প্রভাসকে।

অমরেন্দ্র বাহুবলীর জন্য পাগল নারী সমাজ। বিয়ের জন্য প্রতিদিন গুচ্ছ গুচ্ছ প্রস্তাব পাচ্ছেন তিনি।

এখনই অবশ্য প্রভাস বিয়ের কথা ভাবছেন না। তিনি জোর দিতে চান ক্যরিয়ারে। কিন্তু মেয়েদের মধ্যে প্রভাসের জনপ্রিয়তা দেখে বেশ কয়েকটি ম্যাট্রিমোনিয়াল সংস্থা তাকে নিজেদের সাইটের মুখ হিসেবে দেখাতে চাইছে। প্রভাসের সহকারীদের সঙ্গে কথাবার্তা চলছে তাদের।

বিয়ের প্রস্তাব তো রয়েছেই। প্রভাসের কাছে রয়েছে অসংখ্য বিজ্ঞাপনের অফারও। কিন্তু এখনও কোনো বিজ্ঞাপনের কাজ করতে রাজি হননি প্রভাস।

অবশ্য প্রজাপতি অফিসের বিজ্ঞাপন দিতে রাজি হলে এক ঢিলে দুই পাখি মারা হয়ে যেতে পারে। বিজ্ঞাপনও করা হল, পাশাপাশি বাস্তবে না হলেও ম্যাট্রিমোনিয়াল সাইটে নতুন বর হিসেবে দেওয়া হলো তার ছবি।

বাহুবলীর সাফল্যের জেরে প্রভাস ও ‘দেবসেনা’ আনুশকা শেট্টি এখন বলিউডেও পরিচিত মুখ। তাদের জন্য দক্ষিণ ভারতীয় ছবি নিয়েও উন্মাদনা বাড়ছে। মানুষ সবথেকে বেশি সার্চ করছেন প্রভাস, আনুশকা শেট্টি ও তামান্না ভাটিয়াকে।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser