,
সংবাদ শিরোনাম :

কঙ্গনার ‘মেন্টাল’ অনুরোধ রাখবেন কি সালমান!

সময় সংলাপ ডেস্ক

মণিকর্ণিকা-দ্য কুইন অব ঝাঁসি’ নামক ছবিটির নাম বদলাতে চাইলে বলিউডের সুলতান হিসেবে খ্যাত সালমান খানের কাছে আসতে হবে বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌতকে।

জানা গেছে, ওই ছবির গল্পের সঙ্গে ‘মেন্টাল’ নামটি সঙ্গতিপূর্ণ। কিন্তু এ নাম রাখতে চাইলে বলিউড অভিনেতা সালমান খানের অনুমতির প্রয়োজন। কেননা এ নামটি সালমান খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মের নামে নিবন্ধিত। নামটি কয়েক বছর আগে নিবন্ধন করা হয়েছে।

সূত্রটি আরো জানিয়েছে, ‘নামটি পাওয়ার জন্য এ সিনেমার পরিচালক সালমান খানের টিমের সদস্যদের সঙ্গে কথা বলেছেন। কঙ্গনাকে এ বিষয়ে সালমান খানের সঙ্গে কথা বলতে বলেছেন তারা।

এর আগে ‘সুলতান’ সিনেমায় কঙ্গনাকে অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন সালমান খান। কিন্তু কঙ্গনা তখন সিনেমাটিতে অভিনয় করতে আপত্তি জানান। তাই বলিপাড়ায় প্রশ্ন উঠেছে, কঙ্গনা কি সালমানের দরজায় কড়া নাড়বেন? নাড়লেও সালমান কি মেন্টাল নিয়ে তার অনুরোধ রাখবেন?


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser