,
সংবাদ শিরোনাম :

গুজরাটে নীতিগত পরাজয় হয়েছে বিজেপির : মমতা

সময় সংলাপ ডেস্ক

গুজরাট ভোটের রায়কে স্বাগত জানিয়ে ভারতীয় জনতা পার্টির সমালোচনা করে ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বলেন, ২০১৯ লোকসভা ভোটের আগে বেড়ালের গলায় ঘণ্টা বাঁধল গুজরাট। এখানেই শেষ নয়। গুজরাটে বিজেপির ক্ষমতা দখলকে ‘সাময়িক জয়’ হিসেবেই দেখছেন মমতা।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে জানিয়েছেন, “এই সময়ে দাঁড়িয়ে ভারসাম্যমূলক রায় দানের জন্য গুজরাটের মানুষকে অভিনন্দন। গুজরাটের মানুষ নৃশংসতা, অবিচারের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন। এই রায় সাময়িক এবং মুখ রক্ষার জয়। গুজরাট ভোটে নীতিগত পরাজয় হয়েছে বিজেপি’র”।

অন্যদিকে, গুজরাট-হিমাচলে ক্ষমতা দখলের পর ‘বিকাশের স্লোগানকেই’ তুলে ধরেছে বিজেপি। নরেন্দ্র মোদির বিকাশ মডেলই যে আগামী দিনে বিজেপির মূল রসদ হতে চলেছে, সেকথাও জানিয়েছেন বিজেপি সভাপতি অমিত শাহ।

গুজরাটে তুলনামূলক ‘খারাপ’ ফলের কথা স্বীকার করে নিয়ে সাংবাদিক সম্মেলনে শাহ জানান, এখান থেকে আমরা শিক্ষা নিয়েছি। ২০১৯-এর নির্বাচনে আরও ভাল ফল করবে ভারতীয় জনতা পার্টি। যদিও গুজরাটে বিজেপির আসন কমার জন্য কংগ্রেসকেই নিশানা করেছেন বিজেপি সভাপতি।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser