,
সংবাদ শিরোনাম :

ফিরেই ঝলক নেইমারের

সময় সংলাপ ডেস্ক

নিষেধাজ্ঞার কারণে প্যারিস সেইন্ট জার্মেইয়ের আগের ম্যাচে খেলতে পারেননি নেইমার। তবে প্রত্যাবর্তনে বল পায়ে ঝলক দেখালেন এ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। শনিবার ফরাসি লীগ ওয়ানে রেনের বিপক্ষে ৪-১ গোলের সহজ জয় পায় পয়েন্ট তালিকার শীর্ষ দল পিএসজি। ম্যাচে পিএসজির চার গোলেই অবদান নেইমারের। এতে নেইমার নিজে করেন দুই গোল। আর বানিয়ে দেন দুই গোল। আসরে ১৮ ম্যাচ খেলে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে পিএসজি। সমান ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মোনাকো। এক ম্যাচ কম খেলে ৩৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে অলিম্পিক লিঁও। চলতি ফরাসি লীগ ওয়ানে ১৭ ম্যাচে ১১ গোল পেলেন নেইমার। শনিবার প্রতিপক্ষ মাঠে ম্যাচের চতুর্থ মিনিটেই গোল করে দলকে এগিয়ে নেন নেইমার। ১৭তম মিনিটে নেইমারের পাসে দলের পক্ষে দ্বিতীয় গোলটি করেন কিলিয়ান এমবাপে। বিরতির পর ফিরমিন মুবেলের গোলে ম্যাচে ফেরে রেন।
তবে ৬৩তম মিনিটে দলের সেরা মিডফিল্ডার বেনজামিন আন্দ্রে লাল কার্ড পাওয়ায় দশজনের দলে পরিণত হয় স্বাগতিকরা। ৭৫তম মিনিটে নেইমারের পাস থেকে গোল করে দলকে ৩-১ ব্যবধানে এগিয়ে নেন লীগে সর্বোচ্চ ১৮ করা এডিনসন কাভানি। ঠিক পরের মিনিটেই নিজের দ্বিতীয় এবং দলের পক্ষে চতুর্থ গোলটি করেন নেইমার। ৮৯ মিনিটে লাল কার্ড পান পিএসজির সেন্টার-ব্যাক ফ্রিনসেল কিমপেমভে। লীগ ওয়ানে আগের ম্যাচে লিলের বিপক্ষে জয় পায় নেইমারহীন পিএসজি। এর আগে অলিম্পিক মাসেইংয়ের বিপক্ষে ম্যাচে দুই হলুদ কার্ড দেখে মাঠ থেকে বহিষ্কৃত হন নেইমার।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser