,
সংবাদ শিরোনাম :

মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে পদদলিত হয়ে নিহত ১০, শতাধিক আহত

সময় সংলাপ ডেস্ক

চট্টগ্রামে প্রয়াত মেয়র মহিউদ্দিন চৌধুরীর কুলখানি খেতে গিয়ে ১০ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও শতাধিক মানুষ। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ ১০ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। নগরীর আসকার দিঘি এলাকার এস এস খালেদ রোডের রিমা কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে। এখানে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ধর্মাবলম্বীদের জন্য মেজবানের আয়োজন করা হয়েছিল। নগরীর ১৪টি কমিউনিটি সেন্টারে প্রায় এক লাখ মানুষের জন্য আজ মেজবানের আয়োজন করা হয়।
এদিকে সকালে মহিউদ্দিন চৌধুরীর রুহের মাগফিরাত কামনায় মরহুমের পরিবারের পক্ষ থেকে সকালে চাশমা হিলের বাসভবনে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। চট্টগ্রামের তিনবারের মেয়র এবং মহানগর আওয়ামী সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী চিকিৎসাধীন অবস্থায় গত ১৫ই ডিসেম্বর মারা যান।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser