,
সংবাদ শিরোনাম :

শাহজালালে সাড়ে ৭ কেজি স্বর্ণসহ তিনজন আটক

সময় সংলাপ ডেস্ক

সাড়ে ৭ কেজি স্বর্ণসহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় তিনজনকে আটক করেছে ঢাকা কাস্টমস হাউস। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন- ইব্রাহীম, মো. মহসীন ও রোকনোজ্জামান।
ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার সাইদুল ইসলাম জানান, আটক তিনজন রিজেন্ট এয়ারওয়েজের ব্যাংকক-চট্টগ্রাম-ঢাকা ফ্লাইটে চট্টগ্রাম থেকে ওঠেন। বিমানটি শাহজালাল বিমানবন্দরে অবতরণ করলে অভ্যন্তরীণ টার্মিনাল থেকে তাদের আটক করা হয়।’

এ সময় যাত্রী ইব্রাহীমের কাছ থেকে ৩ দশমিক ৫৯ কেজি, মো. মহসীনের কাছ থেকে ১ দশমিক ৯৯ কেজি এবং রোকনোজ্জামানের কাছ থেকে ১ দশমিক ৭৯ কেজি স্বর্ণবার উদ্ধার করা হয় বলেও জানান কাস্টমসের এই কর্মকর্তা।

সাইদুল ইসলাম আরো জানান, উদ্ধার ৭৪টি সোনার বারের ওজন ৭ দশমিক ৩৭ কেজি, যার আনুমানিক বাজারমূল্য প্রায় ৩ কোটি ৬৯ লাখ টাকা। বারগুলো যাত্রীদের বহন করা ট্রলি ব্যাগের হাতলের পাইপের ভেতর লুকানো ছিল।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser