,
সংবাদ শিরোনাম :

অভিযোগ বিএনপি প্রার্থীকে প্রচারণায় বাধা

সময় সংলাপ ডেস্ক

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীকে গণসংযোগে বাধা দেয়াসহ জোর পূর্বক নির্বাচনী মাঠ থেকে সরে যেতে বাধ্য করার অভিযোগ উঠেছে। একই সঙ্গে খবর পেয়ে রিটার্নিং অফিসার জেলা নির্বাচন কর্মকর্তা ঘটনাস্থলে গেলে সরকারদলীয় নেতাকর্মীরা রিটার্নিং অফিসারের সামনেই তার গাড়ির চালককেও লাঞ্ছিত করেছে বলে জানা গেছে। আজ সোমবার দুপুরে কালিকাপুর পূর্বপাড়ার রসুল সরদারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। তবে আওয়ামী লীগ প্রার্থী কেএম জাকির হোসেন বলেছেন অভিযোগ ভিত্তিহীন।
স্থানীয়রা জানায়, সোমবার দুপুরে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সন্ত্রাসী হামলায় নিহত উপজেলা চেয়ারম্যান সানাউল্লা নুর বাবুর সহধর্মিণী মহুয়া নুর কচি কয়েকজন নেতাকর্মীকে নিয়ে কালিকাপুর পূর্বপাড়া মহল্লায় ভোট চাইতে যান। এ সময় খবর পেয়ে যুবলীগ ও ছাত্রলীগের ১০-১২ জন নেতাকর্মী সেখানে গিয়ে তাদের প্রচারণায় বাধা দেয়। একই সঙ্গে তাদেরকে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করার নির্দেশ দেয়। এ সময় খবর পেয়ে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আবুল হোসেন সেখানে যান। তার গাড়ির চালক মোবাইলে ঘটনাস্থলে অবস্থান নেয়া সরকারদলীয় নেতাকর্মীদের ছবি নিলে তাকে লাঞ্ছিত করে তারা। পরে বিএনপির প্রার্থী নেতাকর্মীদের নিয়ে ঘটনাস্থল ত্যাগ করতে বাধ্য হন।
এ ব্যাপারে বিএনপির প্রার্থী মহুয়া নুর কচি বলেন, অত্যন্ত ন্যাক্কারজনক ভাবে আমাদেরকে মাঠ ছাড়তে বাধ্য করা হয়েছে। এমনকি রিটার্নিং অফিসারের সামনেই তার গাড়ির চালকসহ আমাদের কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করেছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র কেএম জাকির হোসেনের কর্মী সমর্থকরা। এ অবস্থায় আমার কর্মীসহ ভোটাররা ভীত-সন্ত্রস্ত হয়ে পড়ছেন।
তবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র কেএম জাকির হোসেন বলেন, এমন অভিযোগের কোনো ভিত্তি নেই। এ ধরনের কোন ঘটনা বনপাড়াতে ঘটে নাই।
বনপাড়া পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও নাটোর জেলা নির্বাচন কর্মকর্তা আবুল হোসেন বলেছেন, বনপাড়ার কালিকাপুরে উভয় পক্ষে সমস্যা হচ্ছে জেনে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে তারা আমাদেরকে চিনতে না পারায় ছোট একটা ঘটনা ঘটেছে। অভিযুক্তদের ছবি আমাদের কাছে রয়েছে। তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser