,
সংবাদ শিরোনাম :

আল আমিনের বোলিং অ্যাশকন ত্রুটিপূর্ণ বিবেচিত

সময় সংলাপ ডেস্ক

ত্রুটিপূর্ণ বলে বিবেচিত হয়েছে বাংলাদেশি ফাস্ট বোলার আল আমিন হোসেনের বোলিং অ্যাশকন। এমনটি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ম্যানেজমেন্ট ইনফরমেশন ম্যানেজার নাসির উদ্দিন আহমেদ নাসু।

সদ্য শেষ হওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলা আল আমিন হোসেনের বোলিং অ্যাকশন নিয়ে রিপোর্ট করা হয়েছিল।

২৮ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে খুলনা টাইটান্সের বিপক্ষে ইনিংসের ১৫তম ওভারে বল করেন আল আমিন। সেই ওভারেই তার বোলিং নিয়ে সন্দেহ হয় ফিল্ড আম্পায়ারদের। এরপরই অভিযোগ আনা হয় তার বিরুদ্ধে।

ডানহাতি এ পেসারের ত্রুটিপূর্ণ বোলিং প্রসঙ্গে নাসু সংবাদ মাধ্যমকে জানান, ‘বিপিএলে তার (আল আমিন) কয়েকটি ডেলিভারি ভিডিও অ্যানালাইসেস করে দেখা হয়েছে। যেখানে তার অ্যাকশন ত্রুটিপূর্ণ। আগামী কয়েকদিন সে রিহ্যাবে থাকবে। পরে নিজেকে আত্মবিশ্বাসী মনে হলে পরীক্ষা দেবে।’

এর আগে ২০১৪ সালের নভেম্বরে আরও একবার আল আমিনের বোলিং অ্যাকশনে ত্রুটি ধরা পড়েছিল। সেবার দুই দফা পরীক্ষা দিয়ে বোলিংয়ের বৈধতা পান তিনি।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser