,
সংবাদ শিরোনাম :

প্রেম ভাঙলো হাবিব-তিশার,,,বিস্তারিত বিবরণ

সময় সংলাপ ডেস্ক

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল হাবিবের সঙ্গে ভেঙে গেছে মডেল তানজিন তিশার প্রেমের সম্পর্ক। আজ সোমবার বিকেলে আরটিভি অনলাইনের কাছে বিষয়টি স্বীকার করেছেন তিশা।

এই মডেল, অভিনেত্রী বলেন, হাবিবের সঙ্গে আমার এখন আর কেনো সম্পর্ক নেই। বেশ কিছু দিন ধরেই আমাদের মধ্যে কোনো যোগাযোগ হয় না। আমি এখন নাচের মহড়ায় আছি। বিষয়টি নিয়ে আপনাদের সঙ্গে পরে বিস্তারিত কথা বলব।

বিগত তিন মাস ধরেই হাবিবের সঙ্গে যোগাযোগ নেই উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, হাবিবের সঙ্গে সম্পর্কটি নিয়ে সবার কাছে আমাকে নানাভাবে বিব্রত হতে হয়েছে।

এদিকে চলতি বছরের শুরুর দিকে বিবাহবিচ্ছেদ হয়েছে হাবিব ও তার স্ত্রী রেহানের। পরবর্তীতে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে রেহান জানিয়েছিলেন, তানজিন তিশার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন হাবিব। যার জন্য তাদের সংসার ভেঙেছে।

এই বিষয়ে তিশা বলেন, হাবিব-রেহানের সংসার ভাঙার বিষয়টি তাদের ব্যক্তিগত। এই বিষয়ে নিশ্চয় হাবিব কথা বলে বিস্তারিত জানাবেন। হাবিবের মুখের দিকে চেয়ে আমি অনেক কথা বলতে পারিনি। বিষয়টি নিয়ে হাবিবের কাছ থেকেই বিস্তারিত জেনে নিন।

তিশার সঙ্গে প্রেম ভেঙে যাওয়া এবং রেহানের সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘটনায় তানজিন তিশার সম্পৃক্ততার প্রসঙ্গ নিয়ে কথা বলতে আরটিভি অনলাইন যোগাযোগ করে হাবিবের সাথে। তার মোবাইল ফোনে একাধিকবার রিং হলেও তিনি রিসিভ করেননি।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser