,
সংবাদ শিরোনাম :

বিচ্ছেদের পর কে কার সাথে প্রেমে জড়িয়েছেন?

সময় সংলাপ ডেস্ক

বিচ্ছেদের পর কে কার সাথে- শখ- নিলয় এ বছরের শুরুতে বিয়ে করলেন। অনেকটা হঠাৎ করে বিয়ে। দীর্ঘদিন প্রেমই নয়, মাঝে মুখ দেখাদেখিও বন্ধ হয়ে গিয়েছিল। ব্রেক আপের পর কখন যেন প্যাচ আপ হয়ে গেছে সবারই অজান্তে।

ভালোই চলছিল, বছর না পেরুতেই ডিভোর্সের গুঞ্জন। সত্যতাও রয়েছে যথেষ্ঠ। ডিভোর্স নিয়ে কেউই মুখ খুলতে রাজি হননি। তবে জানিয়েছেন বনিবনা না হওয়াতে নিলয়ের বাসা ছেড়ে গেন্ডারিয়ায় মায়ের বাসায় চলে যান শখ।

অত:পর কেমন চলছে তাদের জীবন? দুজনেই জমিয়ে অভিনয় করছেন। দুজনেই নাকি প্রেমে পড়েছেন। বিচ্ছেদের আনুষ্ঠানিকতা শেষ হওয়ার আগেই জীবনের গতিপথ বদলে নিতে সময় নেননি মোটেই।

হলিউড তারকাদের ক্ষেত্রে অবশ্য এমনটা সাধারণ ব্যাপার। তাই বলে বাংলাদেশে? হতেই পারে। তারকা বলে কথা। তারার দেশে তাদের বাস।

তো তারা কার প্রেমে মজেছেন? শখ মজেছেন কোন এক নাট্য পরিচালকের প্রেমে। তাঁর সঙ্গে শখ বিদেশ বিভুইয়েও শুটিং করে এসেছেন।

বর্তমানে তার নাটকেই বেশি অভিনয় করে থাকেন শখ। সেই নির্মাতা সম্প্রতি সিনেমার ঘোষনা দিয়েছেন। হতে পারেন সেই সিনেমার নায়িকাও। শখের ঘনিষ্ঠ এক অভিনেত্রীর মারফত এমন ইঙ্গিত পাওয়া গেছে।

অপরদিকে নিলয়ও কম যাননি, সারিকার সঙ্গে সখ্যতাটা নাকি আজকাল একটু বেশিই। সেই সখ্যতাটা কি শুধুমাত্র বন্ধুত্বের বাধনেই সীমাবদ্ধ নাকি খানিকটা এগিয়ে গিয়েছে।

সেটা কাছের মানুষরা আঁচ করতে পারলেও মুখ খুলতে রাজি নন। তাদের ভাষ্যে, ‘হতে পারে এমনটা। খোঁজ নিয়ে দেখুন। আপাতত যথেষ্ঠ প্রমান না থাকলেও গুঞ্জন কে আটকায়!’


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser