,
সংবাদ শিরোনাম :

সৌদি আরবে দুই বাংলাদেশির আত্মহত্যা

সময় সংলাপ ডেস্ক

সৌদি আরবে দুই বাংলাদেশির আত্মহত্যাআ খবর পাওয়া গেছে। আল খোবারে বাংলাদেশি অধ্যুষিত এলাকা খ্যাত ছোবেকা ও জেদ্দার বালাদ শহরে গলায় দড়ি লাগিয়ে আত্মহত্যা করেন তারা।

দাম্মাম আল খোবার থেকে মো. আজিম জানায়, স্খানীয় সময় শনিবার একটি পরিত্যক্ত বাড়ির ফ্যানের হুকে গলায় ফাঁস লাগিয়ে ইকবাল হোসেন (৪৩) আত্মহত্যা করেন। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের রাংনগুনিয়া। মাত্র ৮ মাস পূর্বে সৌদি আরব আসেন। অস্বাভাবিক মানসিক চাপ এবং কাজকর্ম বিহীন দিন পার করতে গিয়ে আত্মহত্যা করেন।

জেদ্দা থেকে মো. আব্দুল মান্নান জানান, স্থানীয় সময় শুক্রবার জেদ্দার বালাদ শহরে প্রবাসী ব্যবসায়ী মো. হেলাল উদ্দীন (৩৫) গলায় দড়ি লাগিয়ে আত্মহত্যা করেন। পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

মো. হেলাল উদ্দীনের গ্রামের বাড়ি চট্রগ্রামের সাতকানিয়ার লোহাগড়ার হাতিয়ারপুলের কেরানি পাড়ায়। ১০ বছর ধরে প্রবাস জীবনযাপন করে আসছিলেন তিনি।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser