,
সংবাদ শিরোনাম :

হঠাৎ করে ফেসবুক লাইভে আসলেন অপু বিশ্বাস, যা বললেন (ভিডিওসহ বিস্তারিত…

সময় সংলাপ ডেস্ক

শাকিব খানের বিবাহ বিচ্ছেদ নোটিশ পাওয়ার পর থেকে ফেসবুকে তেমন একটা দেখা যায়নি অপু বিশ্বাসকে। কিন্তু হঠাৎ করেই হাজির হলেন ফেসবুক লাইভে। তবে ব্যক্তিগত কোনো বিষয়ে নয়।

নামি ফ্যাশন হাউস ভাসাভির ব্রাইডাল কালেকশনের মডেল হয়েছেন অপু। তার অংশ হিসেবে ফটোশুট করলেন রোববার। আর এই উপলক্ষে নিজের ফেসবুক পেজ থেকে লাইভে অংশ নেন নায়িকা।

অপু জানান, নিজের পেজ থেকে খুব একটা লাইভে আসা হয় না। সর্বশেষ ‘রাজনীতি’ সিনেমার প্রচারণায় এসেছিলেন লাইভে। এবার দর্শকদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন ভাসাভির নতুন কালেকশনের।

চলতি বছরের শুরু থেকে শেষ পর্যন্ত আলোচনায় রয়েছেন অপু। বছরের শুরুতে তার অন্তর্ধান নিয়ে সরব ছিল মিডিয়াগুলো। ১০ এপ্রিল একটি টেলিভিশন চ্যানেলের লাইভে হাজির হন সন্তানসমেত। জানান, কয়েকবছর আগে শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছিল্। আর সন্তানের মা হন ২০১৬ সালে।

এ নিয়ে বছরজুড়ে শাকিবের সঙ্গে চলেছে টানাপোড়েন। বছর শেষে নায়কের কাছ থেকে পেলেন বিবাহ বিচ্ছেদের নোটিশ। অবশ্যই সপ্তাহ দেড়েক ধরে এ বিষয়ে একদমই চুপ রয়েছেন দুই তারকা। শোনা যাচ্ছে, দুজনের পরিবারের পক্ষ থেকে সমঝোতার চেষ্টা চলছে।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser