,
সংবাদ শিরোনাম :

শাকিব খানের নতুন স্ত্রী যা বললেন!

সময় সংলাপ ডেস্ক

কে কোনোভাবেই শাকিব খানের স্ত্রী বলা যাবে না। তবে ঘটেছে সেটি সিনেমার শুটিংয়ে। কেমন আছেন শাকিব খানের নতুন স্ত্রী চিত্র নায়িকা ববি।

ভারতের হায়দরাবাদে শুটিং চলছে রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ সিনেমার। ছবিটিতে অভিনয় করছেন শাকিব খান ও ববি হক। এর আগেই শাকিব খানের ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। পরবর্তীতে নবান্ন উৎসবের আমেজেও শাকিবকে দেখা গেছে।

কিন্তু ববি যেন কিছুটা অন্তরালেই ছিলেন। এবার পাওয়া গেলো ‘নোলক’-এর ববিকে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে নোলক সিনেমায় ববির ফার্স্ট লুক। এতে আবেদনময়ী চাহনিতে নজর কেড়েছেন এই নায়িকা।

নির্মাতা রাশেদ রাহা জানান, গেলো ১ ডিসেম্বর থেকে ছবিটির শুটিং চলছে হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে। শাকিব-ববিকে অন্যরকম জুটি হিসেবে এই সিনেমায় দেখতে পাবেন দর্শক।

তরুণ নির্মাতা রাশেদ রাহা বলেন, ছবিতে ববির চরিত্রটি একদম আলাদা। তাকে এমন চরিত্রে আগে কখনো দর্শকরা দেখেননি। আর সঙ্গে আছেন শাকিব খান। সবমিলে দর্শকদের ভালো কিছু দিতে পারব বলে আমার বিশ্বাস।

এর আগে শাকিব-ববিকে ফুল অ্যান্ড ফাইনাল, রাজত্ব, হিরো- দ্য সুপারস্টার, রাজাবাবু- দ্য পাওয়ার ছবিগুলোতে দেখা গেছে। এবার নোলক সিনেমা নিয়ে দর্শকের সামনে আসছেন এই তারকা জুটি।

চিত্রনায়িকা ববি জানান, এই সিনেমাটি সবার ভালো লাগবে। এমন একটি কাজের জন্য অনেক দিন থেকেই তিনি প্রস্তুতি নিচ্ছিলেন। শাকিব খানের সঙ্গে আগের ছবিগুলো দর্শক পছন্দ করায় নতুন ছবি নিয়েও আশাবাদী ববি।


প্রতিদিন সব ধরনের খবর জানতে ও মজার মজার ভিডিও দেখতে আমাদের ফেইসবুক পেজে লাইক কমেন্ট শেয়ার করে এক্টিভ থাকুন -বাংলাদেশ অনলাইন, পত্রিকা, সময় সংলাপ ডট কম,আমাদের ফেইসবুক পেজ লাইক দিতে নিচে ফেইসবুক লাইক বটন এ ক্লিক করুন ,অনেক ধন্যবাদ আবার আসবেন

sponser